Get BAU on Google Play
বাকৃবিতে ‘কৃষি অর্থণীতি গ্রাজুয়েটদের বাংলাদেশে সরকারী চাকুরীর সুযোগ শীর্ষক ডায়ালগ অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) মে-২৬ ঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞাণ অনুষদের কৃষি অর্থসংস্থান বিভাগ এর উদ্যোগে ‘কৃষি অর্থণীতি গ্রাজুয়েটদের বাংলাদেশে সরকারী চাকুরীর সুযোগ শীর্ষক এক  ডায়ালগ গত (২৬ মে ২০১৬)বৃহস্পতিবার  অনুষদীয় কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
কৃষি অর্থসংস্থান বিভাগের প্রধান প্রফেসর মোঃ আব্দুল জব্বার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর , গেস্ট অভ অনার এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব এবং বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য(ফিনান্স) এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞাণ অনুষদের প্রাক্তন ছাত্র মোঃ আজিজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন অনুষদীয় ডীন প্রফেসর পরেশচন্দ্র মোদক। উপস্থিত ছিলেন বাকৃবির ভারপ্রাপ্ত ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর আবুল হোসেন ও প্রোক্টর প্রফেসর ড. একেএম জাকির হোসেন । শুরুতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ডায়ালগের অন্যতম উদ্যোক্তা প্রফেসর এ এস এম গোলাম হাফিজ।
বক্তারা বলেন ডায়ালগের মাধ্যমে কৃষি অর্থণীতি গ্রাজুয়েটদের নতুন নতুন কর্মক্ষেত্রের সন্ধান লাভ সম্ভব হবে, সরকারী বিভিন্ন সেক্টরে আরও যোগাযোগ বাড়বে।বক্তারা আরও বলেন শিক্ষার্থীদের ব্যক্তিগত দক্ষতা ও স্মার্টনেস বাড়াতে হবে তবেই ভাল চাকুরি পাওয়া সম্ভব।
কর্মশালায় বিভাগীয় শিক্ষক, এমএস ও পিএইচডি ছাত্র  এবং আমন্ত্রিত অতিথিগণ অংশগ্রহণকরেন।

Publish Date :  27 May, 2016

Top
  • Follows us our servcies